| ঢাকা, বাংলাদেশ | মঙ্গলবার, ৪ অক্টোবর ২০২২ |
1663211019.jpg 1647622201.jpg

বিভাগ : রাজনীতি তারিখ : ১৯-০৯-২০২২

ফখরুল সাহেব, পাকিস্তানের প্রতি আপনার এত পেয়ার : সেতুমন্ত্রী


  ভয়েস এশিয়ান ডেস্ক


ভয়েস এশিয়ান, ১৯ সেপ্টেম্বর, ২০২২।। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের 'পাকিস্তান আমলেই ভালো ছিলাম' মন্তব্যের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, মির্জা ফখরুলের বক্তব্যে বিএনপির মনের কথা বেরিয়ে গেছে। তারা আবারও বাংলাদেশকে পাকিস্তান বানাতে চায়। আমরা আমাদের প্রিয় জন্মভূমিকে পাকিস্তান বানাতে দেব না। এটাই আমাদের আজকের দিনের শপথ, আমরা এই শপথ।

আজ সোমবার (১৯ সেপ্টেম্বর) আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সঙ্গে দলের ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ এবং সহযোগী সংগঠনগুলোর নেতাদের সঙ্গে যৌথ সভায় তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, এই জাতীয়তাবাদীরা আবার বলে পাকিস্তানের নাম শুনলে আমাদের গাত্রদাহ হয়। হ্যাঁ, ফখরুল সাহেব পাকিস্তানের নাম শুনলে তো আমাদের গাত্রদাহ হবেই। পকিস্তানের বিরুদ্ধে যুদ্ধ করে আমরা এ দেশকে স্বাধীন করেছি। পাকিস্তানের প্রতি আপনার এত পেয়ার কেন ফখরুল সাহেব। তাহলে তো এটাই প্রমাণ হয় ৭১-এর বদলা নিতে জিয়ারউর রহমান ৭৫-এ বঙ্গবন্ধুকে হত্যা করেছেন।

সম্প্রতি বিএনপির সঙ্গে আওয়ামী লীগের কর্মীদের সংঘর্ষের বিষয়ে তিনি বলেন, কুমিল্লায়, মিরপুরে হামলা হয়েছে ঠিক আছে। কিন্তু বরিশাল ও চট্টগ্রামে তো বিএনপি নিজেরা মারামারি করেছে। সেটা কিন্তু মিডিয়া ছাপতে চায় না। তাদের নেগিটিভ নিউজও মিডিয়া ছাপতে চায় না। আমি আমাদের দলের নেতাকর্মীদের বলছি নেত্রীর (শেখ হাসিনা) নির্দেশের বাইরে কেউ যদি হামলায জড়িয়ে পড়েন তাদের ছাড় দেওয়া হবে না। এসব করে সরকারের ওপর এসে দায় পড়বে, এটা কিন্তু আমরা ছাড় দেব না। কোনো খারাপ কাজ আমাদের নেত্রী সহ্য করেন না। কাউকে রেহাই দেননি। কাউকে আমরা লেলিয়ে দেইনি।

দেশ-বিদেশে ষড়যন্ত্রের জাল বুনছে একটি মহল উল্লেখ করে তিনি বলেন, কিন্তু ষড়যন্ত্রকারীরা জানে না শেখ হাসিনা বঙ্গবন্ধুর মতো পিছু হটতে জানেন না, ভয় পান না। এরা জানে না তিনি হেরে গেলে বাংলাদেশ হেরে যাবে। বাংলাদেশের স্বাধীনতা হেরে যাবে, মুক্তিযুদ্ধের চেতনা হেরে যাবে। যদি শেখ হাসিনা ক্ষমতায় না থাকেন বাংলাদেশ আর বাংলাদেশ থাকবে না বলেও তিনি উল্লেখ করেন।  

 




 

রাজনীতি

বিএনপির ১০০ দিনের আমলনামা প্রকাশ করলেন জয়

দুর্গাপূজার মধ্যেও লালবাগের গ্রুপ পলিটিক্স কেন, জানতে চাই: ক্ষোভ কাদেরের

সম্প্রীতি বজায় রাখতে সরকার বদ্ধপরিকর: আইনমন্ত্রী

মেসেজ পাচ্ছি, ‌‘জোর-জবরদস্তি ভাবে নির্বাচন হবে’: জিএম কাদের

তত্ত্বাবধায়ক ছাড়া নির্বাচন হতে দেয়া হবে না: ফখরুল

আ.লীগের কোমর ভেঙেছে

জনপ্রতিনিধি হয়ে জমিদারি করবেন, শেখ হাসিনা সেটা ক্ষমা করবেন না: নেতাকর্মীদের কাদের

হাঁটুভাঙা বিএনপি লাঠিতে ভর করেছে, লাঠিবাজির জবাব দেবে আ.লীগ: কাদের

ইডেন ছাত্রলীগের সভাপতি-সম্পাদকসহ ৮ জনের বিরুদ্ধে মামলা

শেখ হাসিনাকে এখনও বিকল্পহীন মনে করেন রাজনীতিবিদরা

রাজনীতি বিভাগের আরো খবর


1585646778.gif 1585646793.jpg 1585646805.gif

1615174445.gif

1660642186.jpg




Copyright © 2017-2022   |   Voice Asian - Asian Based News Portal
Contact: voiceasianinfo@gmail.com

   
StatCOUNTER