| ঢাকা, বাংলাদেশ | মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১ |
1636004223.gif 1635995700.jpg

বিভাগ : প্রবাস তারিখ : ২১-১১-২০২১

এসবিএস'র আমরা করবো জয় ভার্চুয়াল প্ল্যাটফর্মে সকলের মনজয় করেছে


  ইঞ্জি. মোশাররফ জুয়েল (এডিটর এন্ড সিইও- ভয়েস এশিয়ান, প্রোগ্রাম প্ল্যানার- বিটিভি)


ভয়েস এশিয়ান, ২১ নভেম্বর, ২০২১।। বিদেশের মাটিতে বসেও যে চমৎকার, অসাধারন বাংলার কৃষ্টি-কালচার তুলে ধরা সম্ভব তা আজকের এসবিএস আয়োজিত আমরা করবো জয় ভার্চুয়াল প্রোগ্রামটি না দেখলে বিশ্বাসই হতো না। কি দারুণ ও অসাধারন পরিবেশনা বিদেশের মাটিতে। ভার্চুয়াল প্ল্যাটফর্মে এই অনুষ্ঠানটি দেখে বুঝার উপায় নেই যে এটি দেশে নয় অনুষ্ঠিত হচ্ছে বিদেশের মাটিতে সিঙ্গাপুরে। অনলাইন প্ল্যাটফর্মে দেশে বিদেশে হাজারো দর্শক উপভোগ করেন আজকের এই বিশেষ অনুষ্ঠানটি। আজ ২১ নভেম্বর সিঙ্গাপুরের স্থানীয় সময় রাত ৯টায় বিশেষ এই অনুষ্ঠানটি শুরু হয়ে একটানা চলে রাত ১১টা পর্যন্ত।
 
 
অনুষ্ঠানটির শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন সিঙ্গাপুর বাংলাদেশ সোসাইটির (এসবিএস) ভাইস প্রেসিডেন্ট শাব্বির আহাম্মদ খান, সিএফএ'র কোর্স কোঅরডিনেটর মাহবুবা হোসেন মিলি এবং সিএফএ'র শিক্ষিকাবৃন্দ। 
 
সিঙ্গাপুরে বাঙ্গালী কমিউনিটির প্রাণের সংগঠন সিঙ্গাপুর বাংলাদেশ সোসাইটির (এসবিএস) সহযোগী সংগঠন সেন্টার ফর আর্টসের (সিএফএ) ছাত্র-ছাত্রীদের অংশগ্রহনে বার্ষিক এই আয়োজন। নাচে, গানে, আবৃতিতে প্রায় ২ঘন্টা অনলাইন প্ল্যাটফর্মে সিঙ্গাপুরে বসবাসরত বাঙ্গালীদের পাশাপাশি বিশ্বের বিভিন্ন দেশের বাঙ্গালী কমিউনিটিকে মাতিয়ে রাখেন সেন্টার ফর আর্টসের ছাত্র-ছাত্রীদের পারফরম্যান্স।
 
 
কোভিডের এই দুঃসময়ে আজকের এই আয়োজন সবার মাঝে একটু হলেও বিনোদনের খোরাক জুগাতে সক্ষম হয়েছে বলে মনে করেন সিঙ্গাপুর বাংলাদেশ সোসাইটির (এসবিএস) জেনারেল সেক্রেটারি ক্যাপ্টেন এমদাদ হোসেন। এসবিএস'র সাংস্কৃতিক সম্পাদক তৌহিদা রহমান তিনার সাবলীল সঞ্চালনায় অনুষ্ঠানটি রূপ নেয় ঘরোয়া এক পরিবেশনায়। 
 
ভার্চুয়াল প্ল্যাটফর্মের এই বিশেষ আয়জনে সিএফএ'র ছাত্র-ছাত্রীদের সাবলীল নাচ, গান, আবৃতি সকল দর্শককে এই ২ঘন্টা মন্ত্র-মুগ্ধের মতন স্ক্রিনে ধরে রাখে। আয়োজনের সবকিছুই এককথায় চমৎকার ছিলো, শুধু মাঝে মাঝে ট্রান্সমিশনের অনভিপ্রেত সংযোগ বিচ্ছিন্ন একটু বিরক্তির কারণ হয়ে দাঁড়ায়। এতদূরে বসেও অনলাইনের কল্যানে এই আয়োজনটি দেখতে পেরে সকল প্রবাসী বাঙ্গালীরা বেশ উচ্ছসিত। আজকের বিশেষ এই বার্ষিক আয়োজনে স্পন্সর প্রদান করে অনুষ্ঠানটিকে সকলের মাঝে তুলে ধরতে এগিয়ে আসেন রহমান গ্রুপ অফ কোম্পানিজ সিঙ্গাপুর।
 
ছবিতে আমরা করবো জয় অনুষ্ঠানের পারফর্মার......
 
 
 
 




 

প্রবাস

মালয়েশিয়ায় বাংলাদেশিসহ ১২৯ অভিবাসী আটক

সিঙ্গাপুরে অনুষ্ঠিত হতে যাচ্ছে আমরা করবো জয় শীর্ষক সাংস্কৃতিক অনুষ্ঠান

প্রবাসী বাংলাদেশি কফিলউদ্দিন ৮২ লাখ টাকা ফেরত দিয়ে সম্মাননা পেলেন

দীপাবলি নিয়ে অবমাননাকর মন্তব্যের অভিযোগে মালয়েশিয়ায় বাংলাদেশি গ্রেপ্তার

প্রবাসীদের প্রতি দায়িত্ব পালনে কূটনীতিকদের আন্তরিক হতে হবে: প্রধানমন্ত্রী

মালটায় ২০ হাজারের বেশি দক্ষ শ্রমিক পাঠানোর সুযোগ

জাপানে শেখ রাসেলের জন্মদিন উদযাপন

চীনের কুনমিংয়ে শেখ রাসেল দিবস উদযাপিত

মালয়েশিয়া হাইকমিশনে শেখ রাসেল দিবস উদযাপিত

৩২ হাজার শ্রমিক নেয়ার ঘোষণা দিলো মালয়েশিয়া

প্রবাস বিভাগের আরো খবর


1585646778.gif 1585646793.jpg 1585646805.gif

1615174445.gif

1629015305.png




Copyright © 2017-2021   |   Voice Asian - Asian Based News Portal
Contact: voiceasianinfo@gmail.com

   
StatCOUNTER