| ঢাকা, বাংলাদেশ | মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১ |
1636004223.gif 1635995700.jpg

বিভাগ : বিনোদন তারিখ : ০৭-১১-২০২১

সিঙ্গাপুরে নায়ক ফারুক হাঁটছেন, কথা বলছেন


  বিনোদন ডেস্ক


ভয়েস এশিয়ান, ০৭ নভেম্বর, ২০২১।। চিত্রনায়ক ও সংসদ সদস্য আকবর হো‌সেন পাঠান ফারুকের শারীরিক অবস্থার অনেক উন্নতি হয়েছে। আগে কথা বলতে না পারলেও তিনি এখন কথা বলতে পারছেন। তাঁর শারীরিক অবস্থা উন্নতির কারণে আইসিইউ থেকে কেবিনে আনা হয়েছে। সেখানে তিনি চিকিৎসা নিচ্ছেন। কথা বলছেন, নামাজ পড়ছেন বলেও জানান শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান। তিনি আরও বলেন, ‘স্বাভাবিক খাবার খাচ্ছেন। হাঁটছেন। ইনশাআল্লাহ খুব তাড়াতাড়ি আমাদের মাঝে ফিরে আসবেন, কথা দিয়েছেন।’

জায়েদ যোগ করেন,‘ভাবীর প্রতি অসীম কৃতজ্ঞতা। একজন আদর্শ স্ত্রী। ফারুক ভাই ভাগ্যবান ওনার মত জীবনসঙ্গী পেয়েছেন। সবার কাছে দোয়া চেয়েছেন মিয়া ভাই। সবাই দোয়া করবেন।’

ফারুকের শারীরিক অবস্থা উন্নতির বিষয়টি জানিয়েছেন তাঁর স্ত্রী ফারহানা পাঠানও। চিত্রনায়কের স্ত্রী বলেন, ‘প্রায় ১ মাসের বেশি সময় ধরে কেবিনে থেকে চিকিৎসা নিচ্ছেন। শারীরিক অবস্থা আগের চেয়ে অনেক ভালো। স্বাভাবিকভাবে খাবার খাচ্ছেন। তবে পুরোপুরি সুস্থ হতে আরও কিছুদিন লাগবে। তার জন্য সবাই দোয়া করবেন।

গত মার্চের প্রথম সপ্তাহ থেকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন তিনি। ২১ মার্চ থেকে আইসিইউতে ছিলেন ঢাকা-১৭ আসনের এই সাংসদ। নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্য চলতি বছরের মার্চ মাসের প্রথম দিকে সিঙ্গাপুরে যান অভিনেতা ও সাংসদ আকবর হোসেন পাঠান ফারুক। পরীক্ষায় তার রক্তে সংক্রমণ ধরা পড়ে। হাসপাতালে ভর্তির কয়েক দিন পর তার মস্তিষ্কেও সংক্রমণ ধরা পড়ে।

জানা যায়, নায়ক ফারুক গত আট বছর ধরে সিঙ্গাপুরের এই হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। ফারুকের স্ত্রী ফারহানা জানান, মার্চের শেষের দিকে যে অবস্থা তৈরি হয়েছিল, তাতে ভীষণ চিন্তায় ফেলে দিয়েছিলেন এই নায়ক। এখন সেই আশঙ্কা অনেকটা কেটে গেছে। রক্তচাপ ও মস্তিষ্কে যে সমস্যা ছিল, তা চিকিৎসকেরা নিয়ন্ত্রণে এনেছেন।
 




 

বিনোদন

শাকিব খানের আয়কর রিটার্নে গরমিল, ব্যাংক হিসাব তলব

সিঙ্গাপুরের হাসপাতালে বাংলার মিয়া ভাই নায়ক ফারুক

শাহরুখ খানের বাড়িতে তল্লাশি চালাচ্ছে গোয়েন্দারা

ড. ইনামুল হক আর নেই

লেট’স গো মার্ট ই-কমার্স সাইটের ব্র্যান্ড অ্যাম্বাসেডর মিম

দেশে বিদেশি চ্যানেলের সম্প্রচার বন্ধ

বিগ বস সঞ্চালনা, সপ্তাহে ৩০ কোটি টাকা নিবেন সালমান খান

অমর নায়ক সালমান শাহ: ৫০ বছরে পা রাখতেন আজ

প্রিয় নায়ক সালমান শাহকে হারানোর ২৫ বছর আজ

কারাগার থেকে মুক্তি পেলেন পরীমণি

বিনোদন বিভাগের আরো খবর


1585646778.gif 1585646793.jpg 1585646805.gif

1615174445.gif

1629015305.png




Copyright © 2017-2021   |   Voice Asian - Asian Based News Portal
Contact: voiceasianinfo@gmail.com

   
StatCOUNTER