| ঢাকা, বাংলাদেশ | রবিবার, ১৭ অক্টোবর ২০২১ |
1630810878.jpg 1629130011.gif

বিভাগ : বিনোদন তারিখ : ০২-১০-২০২১

লেট’স গো মার্ট ই-কমার্স সাইটের ব্র্যান্ড অ্যাম্বাসেডর মিম


  ভয়েস এশিয়ান ডেস্ক


ভয়েস এশিয়ান, ০২ অক্টোবর, ২০২১।। লেট’স গো মার্ট নামের একটি নতুন ই-কমার্স সাইটের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন বিদ্যা সিনহা মিম। ‘নেভার লেট গো অব ইউর নিডস’ স্লোগানকে সামনে রেখে বিজনেস টু কাস্টমার মডেল নিয়ে দেশের বাজারে আসতে যাচ্ছে নতুন এই ই-কমার্স সাইট। এটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তি স্বাক্ষর করেছেন জনপ্রিয় এ অভিনেত্রী। 
 
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, লেট’স গো মার্ট-এর চেয়ারম্যান মেজর (অবঃ) মো রবিউল আলম, ব্যবস্থাপনা পরিচালক গোলাম মোস্তফা, পরিচালক এসএম আসাদুজ্জামান, পরিচালক ও প্রধান পরিচালনা কর্মকর্তা সৈয়দ আশরাফ-উস-সালেহীনসহ প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।
 
সৈয়দ আশরাফ-উস-সালেহীন বলেন, দেশের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিমকে সাথে পেয়ে আমরা খুবই আনন্দিত। আমাদের এই ই-কমার্স সাইটটি চলবে জিরো ওয়্যার হাউজ ও জিরো অ্যাডভান্স সিস্টেমে। যেখানে কোনও ধরণের পণ্য মজুদ করা হবে না। গ্রাহক অর্ডার করলেই পণ্য গ্রাহকের দোরগোড়ায় পৌঁছে যাবে। আমরা ক্রেতা ও বিক্রেতা দুই পক্ষের ক্ষেত্রে ক্যাশ অন ডেলিভারি সিস্টেম রেখেছি।
 
লেট’স গো মার্ট-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হওয়ায় উচ্ছ্বাস প্রকাশ করে বিদ্যা সিনহা মিম বলেন, দেশের ই-কমার্স সাইটে নতুন মাত্রা নিয়ে আসছে লেট’স গো মার্ট। এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হতে পেরে আমি অত্যন্ত আনন্দিত। দেশের মানুষের মাঝে ই-কমার্স নিয়ে যে বিরূপ ধারণা চলে আসছে সেটি পাল্টে দিতেই নতুন মাত্রা নিয়ে আসতে যাচ্ছে প্রতিষ্ঠানটি। এর পরিকল্পনা ও প্রতিশ্রুতিবদ্ধ সেবা সম্পর্কে সঠিক ধারণা নিয়েই আমি প্রতিষ্ঠানটির সাথে যুক্ত হয়েছি।
 
উল্লেখ্য, লাক্স-চ্যানেল আই সুপারস্টার ২০০৭ প্রতিযোগিতায় প্রথম-স্থান লাভ করেন মিম। একই বছর তিনি ‘আমার আছে জল’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। এর পরে ‘জোনাকির আলো’ চলচ্চিত্রে অভিনয় করে ৩৯তম জাতীয় চলচ্চিত্রের শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার অর্জন করেন।




 

বিনোদন

ড. ইনামুল হক আর নেই

দেশে বিদেশি চ্যানেলের সম্প্রচার বন্ধ

বিগ বস সঞ্চালনা, সপ্তাহে ৩০ কোটি টাকা নিবেন সালমান খান

অমর নায়ক সালমান শাহ: ৫০ বছরে পা রাখতেন আজ

প্রিয় নায়ক সালমান শাহকে হারানোর ২৫ বছর আজ

কারাগার থেকে মুক্তি পেলেন পরীমণি

১ সেপ্টেম্বরের মধ্যে পরীমনির জামিন আবেদন নিষ্পত্তির নির্দেশ হাইকোর্টের

রিমান্ড শেষে কারাগারে পরীমনি

তৃতীয় দফা রিমান্ড শেষে আদালতে পরীমনি

‘যদি রাত পোহালে শোনা যেত’... শুনি সেই গানের গল্প

বিনোদন বিভাগের আরো খবর


1585646778.gif 1585646793.jpg 1585646805.gif

1615174445.gif

1629015305.png




Copyright © 2017-2021   |   Voice Asian - Asian Based News Portal
Contact: voiceasianinfo@gmail.com

   
StatCOUNTER