| ঢাকা, বাংলাদেশ | শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১ |
1630810878.jpg 1629130011.gif

বিভাগ : বিনোদন তারিখ : ২১-০৮-২০২১

রিমান্ড শেষে কারাগারে পরীমনি


  বিনোদন ডেস্ক


ভয়েস এশিয়ান, ২১ আগস্ট, ২০২১।। শনিবারও পেলেন না জামিন। আপাতত কাশিমপুর কারাগারই ঠিকানা মাদক মামলায় গ্রেপ্তার আলোচিত চিত্রনায়িকা পরীমনির। শনিবার অভিনেত্রীকে আদালতে তোলা হলে শুনানি শেষে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন ঢাকা মহানগর হাকিম আশেক ইমাম।

এদিন বেলা পৌনে ১২টার দিকে পরীমনিকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। এ সময় মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক গোলাম মোস্তফা তাকে মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কারাগারে আটক রাখার আবেদন করেন। শুনানি শেষে নায়িককে কারাগারে পাঠানোর নির্দেশ দেয় আদালত।

এদিন সিআইডি আদালতে আবেদন করে, রিমান্ডে পরীমনি মাদক মামলা সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন। তদন্তের স্বার্থে তাকে কারাগারে রাখা খুবই জরুরি। তাকে জামিন দিলে তদন্তে ব্যাঘাত ঘটতে পারে। শুনানি শেষে আদালত সিআইডির আবেদনে সাড়া দিয়ে নায়িকাকে কারাগারে পাঠায়।

এর আগে শনিবার বেলা সাড়ে ১১টার দিকে গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে একটি মাইক্রোবাসে করে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে (সিএমএম) নেওয়া হয় পরীমনিকে। এরপর তাকে সেখানকার হাজতখানায় রাখা হয়।

গত ৪ আগস্ট র‌্যাবের হাতে আটক হওয়ার পর থেকে নিয়ে এ পর্যন্ত মোট পাঁচ দফায় আদালতে তোলা হলো আলোচিত এই নায়িকাকে। প্রথমবার তাকে চার দিনের রিমান্ড দিয়েছিল আদালত। দ্বিতীয় বার দুই দিন। সেই মেয়াদ শেষ হলে গত বুধবার তৃতীয় দফায় পরীমনিকে আদালতে তোলা হয়।

এদিন নায়িকার আইনজীবী তার জামিনের আবেদন করেন। অন্যদিকে, সিআইডির আবেদনের প্রেক্ষিতে পরীমনিকে আবারও রিমান্ডে চান রাষ্ট্রপক্ষের আইনজীবী। কিন্তু সেদিন শুনানি হয়নি। ফলে বৃহস্পতিবার পরীমনিকে আবার আদালতে তোলা হয়। এদিন নায়িকার রিমান্ড নামঞ্জুর করে তাকে এক দিনের রিমান্ডে পাঠানো হয়।

সেই মেয়াদ শেষ হওয়ায় পঞ্চম বারের মতো শনিবার আবারও আদালতে তোলা হয় মাদক মামলায় কারাবন্দি পরীমনিকে। কিন্তু আজও তিনি জামিন পেলেন না।

গত ৪ আগস্ট সন্ধ্যায় পরীমনিকে তার বনানীর বাসা থেকে বিপুল মাদকসহ আটক করে র‌্যাব। ওই দিনই নায়িকার বিরুদ্ধে বনানী থানায় মাদক আইনে মামলা করে বাহিনীটি। সেই মামলায় গত ১৩ আগস্ট থেকে তিনি আদালতের নির্দেশে কাশিমপুর কারাগারে বন্দি। থাকতে হবে আরও কিছুদিন।

 





 

বিনোদন

প্রিয় নায়ক সালমান শাহকে হারানোর ২৫ বছর আজ

কারাগার থেকে মুক্তি পেলেন পরীমণি

১ সেপ্টেম্বরের মধ্যে পরীমনির জামিন আবেদন নিষ্পত্তির নির্দেশ হাইকোর্টের

তৃতীয় দফা রিমান্ড শেষে আদালতে পরীমনি

‘যদি রাত পোহালে শোনা যেত’... শুনি সেই গানের গল্প

পরীমণি চিৎকার করে বললেন, আমাকে ফাঁসানো হয়েছে

চয়নিকাকে জিজ্ঞাসাবাদের পর মুচলেকা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে

র‌্যাব সদর দপ্তরে নানা তথ্য বের করতে পরীমণিকে জিজ্ঞাসাবাদ চলছে

পরী মনি আটক, বাসা থেকে আইস-এলএসডি মাদক উদ্ধার

র‌্যাব অভিযান চালাচ্ছে চিত্রনায়িকা পরীমনির বাসায়

বিনোদন বিভাগের আরো খবর


1585646778.gif 1585646793.jpg 1585646805.gif

1615174445.gif

1629015305.png




Copyright © 2017-2021   |   Voice Asian - Asian Based News Portal
Contact: voiceasianinfo@gmail.com

   
StatCOUNTER