| ঢাকা, বাংলাদেশ | শুক্রবার, ৩০ জুলাই ২০২১ |
1626857388.gif 1627211911.jpg

বিভাগ : বিনোদন তারিখ : ০৬-০৭-২০২১

আড্ডা চিল অ্যান্ড চিটচ্যাট

করোনা মহামারীতে সিঙ্গাপুর প্রবাসীদের জন্য তিশার ‘আড্ডা’


  বিনোদন ডেস্ক


ভয়েস এশিয়ান, ০৬ জুলাই, ২০২১।। সিঙ্গাপুরে কর্মরত বাংলাদেশী শ্রমিকদের বিনোদনের মাধ্যমে সচেতন করার উদ্যোগ নিয়েছে দেশটির সরকার। সেই লক্ষ্যে সিঙ্গাপুর সরকারের অর্থায়নে বাংলাদেশী শিল্পীদের নিয়ে নির্মিত হয়েছে আট পর্বের বিনোদনমূলক অনলাইন শো ‘আড্ডা চিল অ্যান্ড চিটচ্যাট’। প্রতি শুক্র ও সোমবারে সিঙ্গাপুর সরকারের ফেসবুক পেজে একটি করে পর্ব মুক্তি দেয়া হচ্ছে। আর এ আড্ডা অনুষ্ঠান উপস্থাপনা করছেন নাটক ও চলচ্চিত্রের জনপ্রিয় শিল্পী নুসরাত ইমরোজ তিশা। আর আড্ডার নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী।

সিঙ্গাপুর সরকারের ফেসবুক পেজে আপলোড দেয়া আড্ডার প্রথম পর্বটি নিজ আইডিতে শেয়ার দিয়ে অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা লেখেন, “সিঙ্গাপুর প্রবাসী বাংলাদেশী ভাই-বোনেরা, কেমন আছেন? আপনাদের জন্য সিঙ্গাপুর সরকারের উদ্যোগে আমরা ‘আড্ডা’ নামে একটা অনলাইন শো নিয়ে এসেছি! যেখানে প্রতি পর্বে থাকবে নতুন নতুন তারকা শিল্পীরা! প্রতি শুক্র ও সোমবারে রিলিজ পাবে আট পর্বের এই শো। চোখ রাখুন সিঙ্গাপুর সরকারের ফেসবুক পেজে।” এরপর সিঙ্গাপুর সরকারের ফেসবুক পেজের লিংক দিয়ে দেন এ শিল্পী।

গত ১৮ জুন থেকে প্রচার শুরু হয় আট পর্বের এ অনুষ্ঠানের। সর্বশেষ গত শুক্রবার আড্ডা চিল অ্যান্ড চিটচ্যাটের পঞ্চম পর্ব প্রচারিত হয়। এ পর্বে অংশ নেন তিশা, সাজু খাদেম, ফারুক আহমেদ। অন্যান্য পর্বে অংশ নেন ইরফান সাজ্জাদ, শবনম ফারিয়া, দিলশাদ নাহার কণা, চঞ্চল চৌধুরী, মিশু সাব্বির, কণ্ঠশিল্পী ইমরান, তাসনিয়া ফারিন, জিয়াউল হক পলাশ, তওসিফ মাহবুবসহ দেশের জনপ্রিয় সব শিল্পীরা। মজার গল্প ও ঘটনা শেয়ার করার পাশাপাশি সিঙ্গাপুরে কর্মরত প্রবাসীদের নিরাপদ থাকার টিপস ও করোনার এ পরিস্থিতিতে করণীয় জানিয়ে দেয়া হয়।

অনুষ্ঠানের শুরুতেই নুসরাত ইমরোজ তিশা প্রবাসীদের উদ্দেশে বলেন, ‘হ্যালো সিঙ্গাপুর প্রবাসী বাংলাদেশী ভাই ও বোনেরা। আশা করি সবাই ভালো আছেন, সুস্থ আছেন এবং সিঙ্গাপুর সরকারের দেয়া স্বাস্থ্যবিধি মেনে চলছেন। করোনার এই কঠিন সময়টাকে একটু আনন্দময় করার জন্য আমি নুসরাত ইমরোজ তিশা চলে আসলাম আপনাদের পছন্দের প্রোগ্রাম আড্ডা নিয়ে।’ এভাবে আয়োজন নিয়ে কথা বলতে বলতেই তিশা চলে যান সচেতনতার বার্তার দিকে। তিনি বলেন, ‘আমি যেহেতু আপনাদের ভালোবাসি, সেহেতু কিছু কথা আপনাদের আবারো বলতে চাই। আপনাদের ভালোবাসি বলেই বারবার বলছি। দরকার ছাড়া বাইরে যাবেন না। বাইরে গেলেও ৯৫ শতাংশ জীবাণুুরোধী দুই অথবা তিন স্তরবিশিষ্ট মাস্ক পরবেন। এমনভাবে মাস্ক পরবেন, যাতে আপনার নাক ও মুখটি ঢেকে থাকে। সবসময় ভিড় এড়িয়ে চলবেন। কমপক্ষে এক মিটার শারীরিক দূরত্ব বজায় রাখবেন…।’

একটি ভিডিওতে সিঙ্গাপুর প্রবাসী মোহাম্মদ রানা কমেন্টে বলেন, ‘অনেক দিন পর আপনাদের কথাগুলো শুনে ভালো লাগল।’ তিনি এত সুন্দর আয়োজনের জন্য সিঙ্গাপুর সরকারকে মেনশন করে ধন্যবাদ জানান। শিবলু মিয়া নামে একজন প্রবাসী সিঙ্গাপুর সরকারকে ধন্যবাদ দেয়ার পাশাপাশি বাংলাদেশের শিল্পীদেরও ধন্যবাদ জানান।

 





 

বিনোদন

করোনায় প্রাণ হারালেন গণসংগীতশিল্পী ফকির আলমগীর

কিংবদন্তি অভিনেতা দিলীপ কুমার মারা গেছেন

পরীমণিকে ধর্ষণচেষ্টা, নাসিরসহ ৫ জন গ্রেপ্তার

ব্যবসায়ী নাসিরসহ ৬ জনের বিরুদ্ধে পরীমনির মামলা

পরিমণীকে ধর্ষণ ও হত্যাচেষ্টায় জড়িত ‘নাসির উদ্দিন’

মাধুরী দীক্ষিতের মাস্ক পরার টিউটোরিয়াল

ফাইভ-জি নিয়ে টেনশনে জুহি, ঠুকেছেন মামলা

এভাবে আর কত হামলা হলে বিশ্বনেতাদের ঘুম ভাঙবে, প্রশ্ন বুবলীর

তারকাদের ঈদ ভাবনা

করোনায় মারা গেলেন অভিনেতা এস এম মহসীন

বিনোদন বিভাগের আরো খবর


1585646778.gif 1585646793.jpg 1585646805.gif

1615174445.gif

1627283707.jpg




Copyright © 2017-2021   |   Voice Asian - Asian Based News Portal
Contact: voiceasianinfo@gmail.com

   
StatCOUNTER