| ঢাকা, বাংলাদেশ | বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১ |
1621317338.jpg 1622026240.jpg

বিভাগ : প্রবাস তারিখ : ২৯-০৫-২০২১

সিঙ্গাপুরের তোয়াসে অগ্রণী এক্সচেঞ্জ হাউজের নতুন শাখার কার্যক্রম শুরু


  ইঞ্জি. মোশাররফ জুয়েল (এডিটর এন্ড সিইও- ভয়েস এশিয়ান, প্রোগ্রাম প্ল্যানার- বিটিভি)


ভয়েস এশিয়ান, ২৯ মে, ২০২১।। সিঙ্গাপুরের শিল্পাঞ্চল এবং শ্রমিকদের আবাসন কেন্দ্রিক এলাকা সমুদ্র তীরবর্তী তোয়াসে বর্তমান করোনাকালীন সময়ে ঐ এলাকার ডরমেটরীগুলোতে বসবাসরত শ্রমিক ভাইদের রেমিট্যান্স সেবা দিতে অগ্রণী এক্সচেঞ্জ হাউজ, তোয়াস সাউথ ডরমেটরী , ১ তোয়াস সাউথ, স্ট্রিট-১২'তে চালু করেছে তাদের নতুন সেবা কেন্দ্র।

বর্তমান কোভিড-১৯ এর প্রতিকূল পরিস্থিতি বিবেচনা করে আপাতত স্বল্প পরিসরে সেবা কার্যক্রম পরিচালনা করা হবে। অগ্রণী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ সামস-উল ইসলাম বলেন, রেমিট্যান্স সেবায় বাংলাদেশ ও দেশের বাহিরে অগ্রণী ব্যাংক লিমিটেড সব সময়ই গ্রাহকের স্বার্থকে সর্বোচ্চ প্রাধান্য দিয়ে সেভাবে ব্যবস্থা  গ্রহণ করে। আর এরই ধারাবাহিকতায় এই পদক্ষেপ।

অগ্রণী ব্যাংক লিমিটেডের রেমিট্যান্স বিভাগের প্রধান ডিজিএম রূবানা পারভীন বলেন, রেমিট্যান্স সেবায় মান উন্নযনের মাধ্যমে অগ্রণী ব্যাংক লিমিটেড রাষ্ট্রায়াত্ত ব্যাংকগুলোর মধ্যে শীর্ষস্থানে আছে এবং থাকবে ইনশাআলাহ। অগ্রণী এক্সচেঞ্জ হাউজের সিইও এবং পরিচালক এ এস এম শরীফুল ইসলাম বলেন, মাননীয় ব্যবস্থাপনা পরিচালকের নেতৃত্ব, আন্তরিকতা, সেবার মানোন্নোয়ন এবং নিত্য নতুন সেবার সমন্বয়ের মাধ্যমে অগ্রণী এক্সচেঞ্জ হাউজ, সিঙ্গাপুর প্রবাসী ভাইদের আস্থা এবংবিশ্বস্ততার প্রতীক হতে পেরেছে। যেকোন প্রতিকূল পরিস্থিতিতে আমরা প্রবাসী ভাইদের সর্বোচ্চ সেবা দিতে প্রস্তুত।

বিশেষভাবে উল্লেখ্য যে, নিয়মিত সেবার পাশাপাশি করোনাকালীন সময়ে মোবাইল অ্যাপস, বিভিন্ন করোনা আক্রান্ত ডরমেটরীতে গিয়ে রেমিট্যান্স সেবাদানসহ বিভিন্ন কার্যক্রমের মাধ্যমে অগ্রণী এক্সচেঞ্জ হাউজ সিঙ্গাপুর প্রবাসীদের মাঝে ব্যাপক সাড়া ফেলতে সক্ষম হয়। ২০০২ সালে অগ্রণী এক্সচেঞ্জ হাউজ প্রাঃলিঃ সিঙ্গাপুরে প্রতিষ্ঠার পর থেকে সুনামের সাথে সিঙ্গাপুর প্রবাসীদের মাঝে  রেমিট্যান্সসহ বিভিন্ন অনাবাসী সেবা দিয়ে আসছে সুনামের সাথে।

নতুন সেবা কেন্দ্রটি ছাড়াও  অগ্রণী এক্সচেঞ্জ হাউজ প্রাঃলিঃ বর্তমানে সিঙ্গাপুরে মোস্তফা সেন্টারের সামনে ডেসকার রোডের প্রধান শাখা, জু-কুন শাখা, জুরং ইষ্ট  শাখা এবং উডল্যান্ড শাখা সহ মোট ৫টি শাখার মাধ্যমে রেমিট্যান্সসেবা কার্যক্রম পরিচালনা করছে।





 

প্রবাস

মালয়েশিয়ায় ১০২ বাংলাদেশি আটক

কুয়েতি প্রবাসীরা ফিরতে পারবেন আগস্টে

মালয়েশিয়ার বাংলাদেশ দূতাবাসে ৫০ ভাগ স্টাফ করোনা আক্রান্ত!

সৌদি প্রবাসীদের জন্য কঠোর নিয়ম, বিপাকে বাংলাদেশিরা

করোনা মোকাবিলায় সিঙ্গাপুরে নতুন বিধিনিষেধ

সিঙ্গাপুরে অগ্রণী এক্সচেঞ্জ হাউজের ঈদ আয়োজন

মালেশিয়ায় করোনার ভারতীয় স্ট্রেইন শনাক্ত

ওমানে ৮ মে থেকে ফের এক সপ্তাহের লকডাউন

মায়ের কাছে রান্না শিখে সিঙ্গাপুরে শরিফের বিরিয়ানির দোকান

সিঙ্গাপুরে সর্বোচ্চ বিক্রির তালিকায় স্ট্রেন্জার টু মাই ওয়ার্ল্ড

প্রবাস বিভাগের আরো খবর


1585646778.gif 1585646793.jpg 1585646805.gif

1615174445.gif

1585305234.jpg




Copyright © 2017-2021   |   Voice Asian - Asian Based News Portal
Contact: voiceasianinfo@gmail.com

   
StatCOUNTER