| ঢাকা, বাংলাদেশ | শুক্রবার, ৩০ জুলাই ২০২১ |
1626857388.gif 1627211911.jpg

বিভাগ : প্রবাস তারিখ : ১৫-০৫-২০২১

সিঙ্গাপুরে অগ্রণী এক্সচেঞ্জ হাউজের ঈদ আয়োজন


  ইঞ্জি. মোশাররফ জুয়েল (এডিটর এন্ড সিইও- ভয়েস এশিয়ান, প্রোগ্রাম প্ল্যানার- বিটিভি)


ভয়েস এশিয়ান, ১৫ মে, ২০২১।। অগ্রণী এক্সচেঞ্জ হাউজ সিঙ্গাপুর সব সময় ভিন্নধর্মী আয়োজন করে নজড় কারে সকল গ্রাহক ও শুভানুধ্যায়ীদের। সিঙ্গাপুর থেকে বৈধ পথে দেশে রেমিট্যান্স পাঠাতে সিঙ্গাপুর প্রবাসী বাঙ্গালীদের কাছে সব থেকে বিশ্বস্ত এই অগ্রণী এক্সচেঞ্জ হাউজ। তাই সব সময় ভীড় লেগেই থাকে এই হাউজটিতে। প্রবাসী বাংলা ভাষাভাষীদের আনাগোনায় সব সময় মুখর থাকে অগ্রণী এক্সচেঞ্জ হাউজের অফিস। যার ব্যতিক্রম চোখে পড়লো না ঈদের দিনেও। সিঙ্গাপুরে ঈদুল ফিতর উদযাপিত হয় গত বৃহস্পতিবার। এইদিনেও অগ্রণীর অফিস ছিলো রেমিটারদের উপস্থিতিতে সরব। 

করোনা মহামারীর মধ্যেও সিঙ্গাপুর সরকারের সব রকমের সাবধানতা অবলম্বন করে সিঙ্গাপুরস্থ অগ্রণী এক্সচেঞ্জ হাউজ প্রাইভেট লিঃ এর কর্মকর্তা ও কর্মীরা ঈদ উল ফিতর উদযাপন করেছেন। ঈদের দিন অনলাইনে অগ্রণী এক্সচেঞ্জ হাউজ এর  পক্ষ থেকে এর সিইও ও ডিরেক্টর আবু সুজা মোহাম্মদ শরীফুল ইসলাম অনলাইনে প্রবাসীদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। তিনি সিঙ্গাপুরে বসবাসরত বাংলাদেশী সহ  অন্যান্য দেশে অবস্থানরত প্রবাসীদেরও ঈদের শুভেচ্ছা জানান। মহামারীর এই সংকটময় পরিবেশে সবাইকে সতর্ক  থেকে নিজেদের নিরাপদ রাখার অনুরোধ করেন।

ঈদের দিন উপস্থিত সকলের জন্য অগ্রণী এক্সচেঞ্জ হাউজের পক্ষ থেকে বিশেষ ঈদ উপহার বিতরণ করা হয় এবং সকলের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে প্রবাসের মাটিতে ঈদ উদযাপন করেন অগ্রণীর কর্মকর্তা ও রেমিটারগন। অগ্রণী এক্সচেঞ্জ হাউজ সিঙ্গাপুর আয়োজিত এই ঈদ আয়োজনে বাংলাদেশ থেকে সরাসরি যুক্ত হোন অগ্রণী ব্যাংকের এমডি মোহাম্মদ শামস-উল ইসলাম।

তিনি উপস্থিত সকলকে ঈদের শুভেচ্ছা জানান এবং সকল রেমিটারদের উদ্দেশ্যে বলেন আপনাদের জন্যই অগ্রণী এক্সচেঞ্জ হাউজ আজ এই অবস্থায় পৌছাতে সক্ষম হয়েছে। আপনারাই হলেন এই এক্সচেঞ্জ হাউজের প্রাণ। ভার্চুয়ালি এতে আরো সংযুক্ত ছিলেন হেড অব রেমিট্যান্স ডিজিএম রুবানা পারভীন।

দেশ ও জাতির সেবায় প্রতিশ্রুতি বদ্ধ অগ্রণী ব্যাংক লিমিটেড এর অগ্রণী এক্সচেঞ্জ হাউজ প্রাঃ লিঃ দীর্ঘ  দিন যাবত অত্যন্ত বিশ্বস্ততার সাথে প্রবাসীদের মানি ট্রান্সফারে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে।

 





 

প্রবাস

সিঙ্গাপুরে অগ্রণী এক্সচেঞ্জ হাউজের উদ্যোগে প্রবাসী রেমিটারদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময়

সিঙ্গাপুর ‘দুয়ার খুলছে’ প্রবাসী শ্রমিকদের জন্য

মালয়েশিয়ায় ১০২ বাংলাদেশি আটক

কুয়েতি প্রবাসীরা ফিরতে পারবেন আগস্টে

মালয়েশিয়ার বাংলাদেশ দূতাবাসে ৫০ ভাগ স্টাফ করোনা আক্রান্ত!

সিঙ্গাপুরের তোয়াসে অগ্রণী এক্সচেঞ্জ হাউজের নতুন শাখার কার্যক্রম শুরু

সৌদি প্রবাসীদের জন্য কঠোর নিয়ম, বিপাকে বাংলাদেশিরা

করোনা মোকাবিলায় সিঙ্গাপুরে নতুন বিধিনিষেধ

মালেশিয়ায় করোনার ভারতীয় স্ট্রেইন শনাক্ত

ওমানে ৮ মে থেকে ফের এক সপ্তাহের লকডাউন

প্রবাস বিভাগের আরো খবর


1585646778.gif 1585646793.jpg 1585646805.gif

1615174445.gif

1627283707.jpg




Copyright © 2017-2021   |   Voice Asian - Asian Based News Portal
Contact: voiceasianinfo@gmail.com

   
StatCOUNTER