| ঢাকা, বাংলাদেশ | রবিবার, ১৭ জানুয়ারী ২০২১ |
1591159570.jpg 1609434662.png

বিভাগ : জাতীয় তারিখ : ২৫-১১-২০২০

মন্ত্রিসভায় করোনার ছোবল


  ভয়েস এশিয়ান ডেস্ক


ভয়েস এশিয়ান, ২৫ নভেম্বর, ২০২০।। মন্ত্রী, প্রতিমন্ত্রী, উপমন্ত্রী, সংসদ সদস্যসহ এ পর্যন্ত প্রায় ১৫ জন জনপ্রতিনিধি করোনায় আক্রান্ত হয়েছেন। সর্বশেষ পররাষ্ট্রমন্ত্রী ও সচিবের কোভিড পরীক্ষার ফল পজিটিভ এসেছে। কোনও উপসর্গ না থাকায় বাড়িতেই আইসোলেশনে আছেন পররাষ্ট্রমন্ত্রী। বাতিল করা হয়েছে নাইজারে ওআইসির সম্মেলনে যোগদান।

ইসলামিক সহযোগিতা সংস্থার (ওআইসি) পররাষ্ট্রমন্ত্রী পর্যায়ের ৪৭তম সম্মেলনে যোগদানের জন্য পররাষ্ট্রমন্ত্রী ড. একে আবদুল মোমেন করোনার পরীক্ষা করান। বুধবার রাতে দেওয়া পরীক্ষার ফলাফল পজিটিভ আসে। করোনার কোনও উপসর্গ না থাকায় বর্তমানে বাড়িতেই আইসোলেশনে আছেন মন্ত্রী। বাতিল করা হয়েছে তার নাইজার সফর। তিনি চিকিৎসকের পরামর্শ মেনে চলছেন এবং সুস্থ আছেন বলে জানানো হয়েছে।

একই দিনে নাইজার সফর উপলক্ষে পররাষ্ট্র সচিব মাসুদ বিন মোমেনের করোনা পরীক্ষা করা হলে তারও পজিটিভ আসে। তিনিও চিকিৎসকের পরামর্শ মেনে বাসায় আইসোলেশনে আছেন।

এদিকে এ মাসের শুরুর দিকে মুজিববর্ষ উপলক্ষে জাতীয় সংসদের বিশেষ অধিবেশনের আগে সংসদ সদস্য, কর্মকর্তা-কর্মচারী ও সাংবাদিকদের করোনা ভাইরাস পরীক্ষার আওতায় আনা হয়। দুদিনের পরীক্ষায় প্রায় ১৩ জন সংসদ সদস্যের করোনা পজিটিভ ধরা পড়ে। সংসদ সচিবালয় সূত্রে জানা গেছে, এর মধ্যে দুজন মন্ত্রী, দুজন প্রতিমন্ত্রী ও একজন উপমন্ত্রী রয়েছেন। এর মধ্যে প্রবাসীকল্যাণ মন্ত্রী ইমরান আহমদ, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার, পাবনা তিন আসনের এমপি মকবুল হোসেন, ঢাকা ১৩ আসনের সাদেক খান, কিশোরগঞ্জ ৩ আসনের মুজিবুল হক চুন্নু, বাগেরহাট ১ আসনের শেখ হেলালউদ্দিন, লালমনিরহাট ১ আসনের মোতাহার হোসেন ও বাগেরহাট ৩ আসনের হাবিবুর নাহার এর নাম জানা গেছে।

এ ছাড়া ঢাকা ১০ আসনের শফিউল ইসলাম মহিউদ্দিন, পাবনা ৪ আসনের নুরুজ্জামান বিশ্বাস, নওগাঁ ২ আসনের শহিদুজ্জামান সরকার আক্রান্ত হয়েছেন।

এর আগে গত জুনে বাজেট অধিবেশনে ১৭ জন সংসদ সদস্য ও ১০৫ জন কর্মকর্তা কর্মচারী করোনা পজিটিভ শনাক্ত হয়েছিল।





 

জাতীয়

কেন্দ্র থেকে বের হওয়ার সময় বিজয়ী কাউন্সিলরকে ছুরিকাঘাতে হত্যা

দ্বিতীয় ধাপের পৌর নির্বাচনে মেয়র হলেন যারা

পিকে হালদারের পাচার হওয়া অর্থ ভারত, কানাডা ও সিঙ্গাপুরে

শতভাগ বিদ্যুতায়নের মাইলফলকে বাংলাদেশ

রাজধানীতে শৈত্যপ্রবাহের আর আশঙ্কা নেই

ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে দৃশ্যমান

'কারা আসবে ভ্যাকসিনের আওতায় সেটা নির্ধারণই বড় চ্যালেঞ্জ'

আপাতত পরিকল্পনায় নেই দ্বিতীয় পদ্মা সেতু

দ্বিতীয় ধাপে ৬০ পৌরসভায় ভোটগ্রহণ শুরু

মাস্ক ব্যবহারে করোনা সংক্রমণের আশঙ্কা কমে ৭০-৮০ ভাগ

জাতীয় বিভাগের আরো খবর


1585646778.gif 1585646793.jpg 1585646805.gif

1585111810.gif

1585305234.jpg




Copyright © 2017-2021   |   Voice Asian - Asian Based News Portal
Contact: voiceasianinfo@gmail.com