| ঢাকা, বাংলাদেশ | বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০ |
1591159570.jpg 1598949083.jpg

বিভাগ : খেলা তারিখ : ১৮-১১-২০২০

সাকিবের নিরাপত্তায় গানম্যান


  স্পোর্টস ডেস্ক


ভয়েস এশিয়ান, ১৮ নভেম্বর, ২০২০।। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক লাইভে এসে সাকিব আল হাসানকে হত্যার হুমকি দিয়েছিলেন মহসিন তালুকদার নামে এক যুবক। এর জের ধরে মঙ্গলবার সেই যুবককে গ্রেফতার করে র‍্যাব। এই ঘটনার পরিপ্রেক্ষিতে সাকিবের নিরাপত্তার কথা চিন্তা করে একজন নিরাপত্তাকর্মীকে নিয়োগ দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন সুজন গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, হ্যা আমরা সাকিবের জন্য একজন নিরাপত্তাকর্মী (মোহাম্মদ মোতালেব) নিয়োগ দিয়েছি। তার নিরাপত্তার কথা ভেবেই এই সিদ্ধান্ত নেয়া হয়েছে। অবশ্যই বিষয়টি উদ্বেগজনক। এমন কোনো ধরনের বিষয় কখনো কাঙ্ক্ষিত হতে পারে না। আমরা জানার পর তাৎক্ষণিক ব্যবস্থা নিয়েছি। সংশ্লিষ্ট যারা তাদেরকে বলেছি। তারাও যত তাড়াতাড়ি সম্ভব ব্যবস্থা নিয়েছে।

জানা গেছে, সাবেক এই আর্মি আফিসার সার্বক্ষণিক সাকিবের সঙ্গে থাকবেন। টি-টোয়েন্টি টুর্নামেন্ট শুরুর আগে ক্রিকেটাররা জৈব সুরক্ষা বলয়ে প্রবেশের আগ পর্যন্ত সাবেক এই অধিনায়ককে বাসা থেকে নিয়ে এবং দিয়ে আসার সময়েও থাকবেন এই নিরাপত্তাকর্মী।

উল্লেখ্য, রাত ১২টার পর মাথায় টুপি পরে ফেসবুক লাইভে সিলেটের আঞ্চলিক ভাষায় সাকিবকে অকথ্য ভাষায় গালাগালি করার পাশাপাশি হত্যার হুমকি দেন মহসিন। তিনি সেখানে বলেছিলেন, সাকিব আল হাসান কয়দিন আগে দেশে আইছইন। কিছুদিন আগে তাইন হজে গেছিলা, তখন খুশি হইছিলাম। কিন্তু তাইন ইবার দেশে আইয়া আবার গেলাগি ইন্ডিয়াত পূজা উদ্বোধন করাত। ইটায় মুসলমানের কলিজায় আঘাত করছে। আমি ফাইলে (একটি চাপাতি প্রদর্শন করে) তারে কোপাইয়া কোপাইয়া কাটিমু।

যদিও ওই ভিডিওর পর ভোর ৬টা ৪ মিনিটে আবারও একটি লাইভে হাজির হয়ে উত্তেজিত ভিডিওর জন্য দুঃখ প্রকাশ করে ওই যুবক। তবে সে সময় তিনি সাকিবকে জাতির উদ্দেশে ক্ষমা চাওয়ার আহ্বান জানান। এরপরই সাকিব নিজের ইউটিউব চ্যানেলে এসে ক্ষমা চেয়েছিলেন।

 





 

খেলা

ম্যারাডোনা ফুটবলের মহানায়ক

ফুটবলের কিংবদন্তি ম্যারাডোনা আর নেই

আইসিসির নতুন চেয়ারম্যান গ্রেগ বারক্লে

সাকিবের সেই পূজার দাওয়াত কার্ডে যা লেখা ছিল!

ক্ষমা চাইলেন সাকিব

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ ২৪ নভেম্বর শুরু

পাঁচ বছর পর নেপালকে হারালো বাংলাদেশ

বিশ্বকাপ বাছাইপর্বে হোঁচট খেল আর্জেন্টিনা

৩৭৬ দিন পর সাকিবকে পেল মিরপুর

আমার মতো ভুল যেন কেউ না করে : সাকিব

খেলা বিভাগের আরো খবর


1585646778.gif 1585646793.jpg 1585646805.gif

1585111810.gif

1585305234.jpg




Copyright © 2017-2020   |   Voice Asian - Asian Based News Portal
Contact: voiceasianinfo@gmail.com