| ঢাকা, বাংলাদেশ | শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০ |
1591159570.jpg 1598949083.jpg

বিভাগ : রাজনীতি তারিখ : ১৪-১০-২০২০

বক্তব্য এডিট করা হয়েছে- নিক্সন


  ভয়েস এশিয়ান ডেস্ক


ভয়েস এশিয়ান, ১৪ অক্টোবর, ২০২০।। ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা নির্বাহী কর্মকর্তাকে (ইউএনও) ফোনে গালিগালাজের যে অডিও সামাজিক মাধ্যমে ছড়িয়েছে, সেটি বানোয়াট বলে দাবি করেছেন স্বতন্ত্র সাংসদ মুজিবর রহমান চৌধুরী ওরফে নিক্সন। তিনি দাবি করেন, তার বক্তব্যকে ‘সুপার এডিট’ করা হয়েছে। এমন গালিগালাজ তিনি করেননি। তাকে হেয় করার জন্যই একটি মহল রেকর্ডিংগুলো এডিট করে ছড়িয়েছে বলে দাবি করেন তিনি।

মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে মুজিবর রহমান এসব দাবি করেন। গত শনিবার অনুষ্ঠিত চরভদ্রাসন উপজেলার উপনির্বাচনে ‘ফরিদপুর জেলা প্রশাসকের পক্ষপাতমূলক আচরণ ও নির্যাতনের বিরুদ্ধে’ এ সংবাদ সম্মেলন আয়োজন করা হয়।

গত শনিবারের ভাইরাল হওয়া ফোনালাপ প্রসঙ্গে নিক্সন বলেন, প্রথমে আমি এসিল্যান্ডকে (সহকারী কমিশনার, ভূমি) ফোন করেছিলাম। 'আমি দেখতেছি' বলে তিনি ফোনটা বন্ধ করে দেন। পরে আমি আপাকে (টিএনও) ফোন করলাম যে, 'আপা আমার একটা লোক ধরা পড়ছে আপনি একটু দেখেন। সে কোনও অন্যায় করেনি, মাঠে দাঁড়িয়ে সিগারেট খাচ্ছিল। তাকে বিজিবি ধরে নিয়ে গেছে। আপনি একটু ব্যবস্থা নেন।' এই কথাটুকুই আমি তাকে বলেছি। বাকি কোনও কথা আমার না। এটা আপনি টিএনও সাহেবকে জিজ্ঞেস করলেই পাবেন।

তিনি আরো বলেন, আপনারা জিজ্ঞেস করেন, এই গালিগুলো আমি টিএনও’কে দিয়েছি কিনা। সুনির্দিষ্টভাবে প্রমাণ করুন যে, এই ভয়েসটা আমার। এই ক্লিপগুলো একেক জায়গা থেকে কেটে নিয়ে আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য করা হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে প্রকাশিত গালিগালাজের বিষয়ে তদন্তের দাবি জানিয়ে তিনি বলেন, আমার আর টিএনওর কথাই শুধু ভাইরাল হয়নি, পুলিশ প্রশাসন ও টিএনওর কথাও ভাইরাল হয়েছে। দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করার জন্য কোনও মহল এই কাজটা করেছে। সরকারের দায়িত্ব এটা খুঁজে বের করা।

এদিকে এসব ঘটনার পরিপ্রেক্ষিতে আজ প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা বলেছেন, স্বতন্ত্র সাংসদ মুজিবর রহমান চৌধুরী ওরফে নিক্সন নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করেছেন।

এ প্রসঙ্গে নিক্সন দাবি করেন, তিনি কোনো আচরণবিধি ভঙ্গ করেননি। যদি আচরণবিধি ভেঙে থাকেন, তাহলে তার বিরুদ্ধে অবশ্যই মামলা হবে।তিনি বলেন, আমি আচরণবিধি লঙ্ঘণ করে নির্বাচন কমিশন ব্যবস্থা নিতে পরে। তবে তার দাবি, তিনি নন, ফরিদপুরে ডিসির ভঙ্গ করেছেন করেছেন আচরণবিধি।





 

রাজনীতি

৩১ জেলা, চলতি মাসেই ঢাকা মহানগর কমিটি

ফেঁসে যাচ্ছেন নিক্সন চৌধুরী!

যাত্রাবাড়ীতে আ’লীগ-বিএনপি ধাওয়া-পাল্টা ধাওয়া

ঢাকা-৫ আসনে বাইক চলাচল নিষিদ্ধ!

ফখরুলের বাসায় ডিম-ঢিল, ১৩ নেতা বহিষ্কার

কমিটিতে বিতর্কিতদের ঠাঁই দিলে কঠোর হওয়ার হুঁশিয়ারি

আওয়ামী লীগের শেষ ঠিকানা প্রধানমন্ত্রী শেখ হাসিনা: নাহিম রাজ্জাক এমপি

পূর্ণাঙ্গ কমিটি যাচাই করতে কমিটি করে দিয়েছে আওয়ামী লীগ

কাল বসছে আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সভা

নির্বাচন বাতিল চাইলেন বিএনপির প্রার্থী, প্রতিবাদে দেননি ভোট

রাজনীতি বিভাগের আরো খবর


1585646778.gif 1585646793.jpg 1585646805.gif

1585111810.gif

1585305234.jpg




Copyright © 2017-2020   |   Voice Asian - Asian Based News Portal
Contact: voiceasianinfo@gmail.com