| ঢাকা, বাংলাদেশ | শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০ |
1591159570.jpg 1598949083.jpg

বিভাগ : বিনোদন তারিখ : ২৬-০৯-২০২০

জাতির পিতার প্রতিকৃতিতে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের শ্রদ্ধাঞ্জলি


  বিনোদন ডেস্ক


ভয়েস এশিয়ান, ২৬ সেপ্টেম্বর, ২০২০।। সন্ত্রাস-জঙ্গিবাদ মুক্ত অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে পালিত হচ্ছে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী। এ উপলক্ষে আজ শনিবার সকালে ধানমন্ডি ৩২ নম্বর ভবনের সামনে স্থাপিত জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ সংগঠনের নেতৃবৃন্দ। 

এসময় স্বাধীনতা বিরোধী অপশক্তির সকল ষড়যন্ত্র রুখে দিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে শপথ গ্রহণ করেন। বঙ্গবন্ধু সাংগঠনিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানার নেতৃত্বে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পন করেন চিত্রনায়িকা অরুনা বিশ্বাস, চিত্রনায়িকা প্রিয়দর্শীখ্যাত মৌসুমী, অভিনেত্রী তানভীর সুইটি, চিত্রনায়িকা শাহনূরসহ বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের নেতৃবৃন্দ। 

অরুন সরকার রানা বলেন, যে সময় জাতির পিতার নাম নিষিদ্ধ করা ছিল, আওয়ামী লীগের চরম দুঃসময়ে এই সংগঠনের সৃষ্টি হয়েছে। সাংস্কৃতিক কর্মীরা জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছে। আমাদের অঙ্গীকার হবে সন্ত্রাস-জঙ্গিবাদমুক্ত বাংলাদেশ গঠন। 

চিত্রনায়িকা অরুনা বিশ্বাস বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে স্বপ্ন নিয়ে বাংলাদেশ স্বাধীন করেছিলেন তার কন্যা জননেত্রী শেখ হাসিনা সে কাজ বাস্তবায়ন করে চলেছেন। আমরা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবো। 

প্রিয়দর্শীনী খ্যাত মৌসুমী বলেন, জাতির পিতা দেশ স্বাধীন করে দিয়ে গেছেন। স্বাধীন দেশকে অর্থনৈতিক মুক্তির জন্য তার কন্যা শেখ হাসিনা কাজ করছেন। একটি কুচক্রীমহল বাংলাদেশের অগ্রযাত্রা ব্যাহত করার পায়তারা করছে। তারা বিদেশে বসে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। দেশবাসীকে সতর্ক থাকতে হবে। 

চিত্রনায়িকা শাহনূর বলেন, আমরা যারা মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী তাদের প্রত্যেকের উচিত জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে স্বাধীনতা বিরোধীদের সকল ষড়যন্ত্র রুখে দিয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা নির্মাণ করা।

 





 

বিনোদন

চমক দিয়ে শুরু হচ্ছে সালমানের ‘বিগ বস’

টিবি রোগে আক্রান্ত অভিনেতা ও সংসদ সদস্য ফারুক

শেখ হাসিনার জন্মদিনে টিভিতে আসছে ‘হাসিনা: এ ডটারস টেল’!

সিঙ্গাপুরে কোয়ারেন্টিনে থেকে নায়ক ফারুকের চিকিৎসা শুরু

একদিনে দুই অভিনেতার মৃত্যু

করোনায় চলে গেলেন অভিনেতা সাদেক বাচ্চু

‘ইত্যাদি’ খ্যাত অভিনেতা মহিউদ্দিন বাহার আর নেই

চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নেয়া হল ফারুককে

কার্গো বিমানে সিঙ্গাপুর নেওয়া হচ্ছে নায়ক ফারুককে!

অভিনেতা কে এস ফিরোজ আর নেই

বিনোদন বিভাগের আরো খবর


1585646778.gif 1585646793.jpg 1585646805.gif

1585111810.gif

1585305234.jpg




Copyright © 2017-2020   |   Voice Asian - Asian Based News Portal
Contact: voiceasianinfo@gmail.com