| ঢাকা, বাংলাদেশ | শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০ |
1591159570.jpg 1598949083.jpg

বিভাগ : বিনোদন তারিখ : ১৩-০৯-২০২০

চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নেয়া হল ফারুককে


  বিনোদন ডেস্ক


ভয়েস এশিয়ান, ১৩ সেপ্টেম্বর, ২০২০।। উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর নেয়া হল ‘মিয়া ভাই’ খ্যাত অভিনেতা ও ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ওরফে ফারুককে। রক্তে সংক্রমণের কারণে তার শারীরিক অবস্থা ক্রমেই খারাপের দিকে যাচ্ছে। যার কারণে ইউনাইটেড হাসপাতালের চিকিৎসকদের পরামর্শে জরুরি ভিত্তিতে কার্গো বিমানে করে অভিনেতাকে সিঙ্গাপুর নেয়া হয়েছে।

এই তথ্য নিশ্চিত করেছেন ফারুকের ব্যক্তিগত সহকারী শিপন। তিনি জানান, রবিবার সকাল ৭টা ৩০ মিনিটে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে কার্গো বিমানের একটি ফ্লাইটে ফারুককে সিঙ্গাপুর নিয়ে যাওয়া হয়েছে। তাকে দেশটির মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি করা হবে। অভিনেতার সঙ্গে গেছেন তার স্ত্রী ফারহানা ফারুক।

কার্গো বিমানে করে সিঙ্গাপুর নেয়া প্রসঙ্গে অভিনেতার স্ত্রী শনিবার গণমাধ্যমকে জানান, ‘করোনার কারণে এখনও যাত্রীবাহী বিমানের ফ্লাইট নিয়মিত নয়। এদিকে অপেক্ষা করার মতো সময়ও আমা‌দের হাতে নেই। উনার (ফারুক) শরীর বেশ অসুস্থ। তাই কার্গো বিমানে করেই সিঙ্গাপুর যাওয়ার সিদ্ধান্ত হয়েছে। কয়েক‌দিন ধরে মাউন্ট এলিজাবেথ হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করছি, তারাও অনুমতি দিয়েছে।’

এর আগে গত ১৬ আগস্ট প্রচন্ড জ্বর নিয়ে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি হয়েছিলেন নায়ক ও সাংসদ ফারুক। জ্বর না কমায় সেখানে দুই দফায় তার কোভিড-১৯ পরীক্ষা হয়। কিন্তু দুই বারই ফল নেগেটিভ আসে। এরপর ওই হাসপাতালে ২৩ আগস্ট পর্যন্ত চিকিৎসা করিয়ে জ্বর কমলে তিনি বাসায় ফেরেন।

ওই সময় অভিনেতা জানিয়েছিলেন, জ্বর কমে গেলেও তার শরীর ভীষণ দুর্বল। এরপর চার-পাঁচ দিন তিনি বাসায়ই বিশ্রামে ছিলেন। কিন্তু রক্তে সংক্রমণ দেখা দেয়ায় ফারুককে গত ৩১ আগস্ট আবারও ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে গত কয়েকদিন চিকিৎসাধীন থাকার পর রবিবার সকালে গেলেন সিঙ্গাপুর।





 

বিনোদন

সিঙ্গাপুরে কোয়ারেন্টিনে থেকে নায়ক ফারুকের চিকিৎসা শুরু

একদিনে দুই অভিনেতার মৃত্যু

করোনায় চলে গেলেন অভিনেতা সাদেক বাচ্চু

‘ইত্যাদি’ খ্যাত অভিনেতা মহিউদ্দিন বাহার আর নেই

কার্গো বিমানে সিঙ্গাপুর নেওয়া হচ্ছে নায়ক ফারুককে!

অভিনেতা কে এস ফিরোজ আর নেই

সিঙ্গাপুর নেয়া হতে পারে ফারুককে

এখনো নক্ষত্র সালমান শাহ

সাবিনা ইয়াসমিনের জন্মদিন আজ

বসুন্ধরায় বন্ধ হয়ে গেল স্টার সিনেপ্লেক্স

বিনোদন বিভাগের আরো খবর


1585646778.gif 1585646793.jpg 1585646805.gif

1585111810.gif

1585305234.jpg




Copyright © 2017-2020   |   Voice Asian - Asian Based News Portal
Contact: voiceasianinfo@gmail.com