| ঢাকা, বাংলাদেশ | মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০ |
1591159570.jpg 1591003953.jpg

বিভাগ : জাতীয় তারিখ : ২৮-০৬-২০২০

সেনাবাহিনীর তত্ত্বাবধানে মাগুরায় চালু হলো ভ্রাম্যমাণ শপিং মল


  ভয়েস এশিয়ান ডেস্ক


ভয়েস এশিয়ান, ২৮ জুন, ২০২০।। মাগুরা পৌরসভার খান পাড়া ও পিটিআই পাড়া রেডজোন এলাকাবাসীদের সহযোগিতার জন্য জেলা প্রশাসন পরিচালিত ভ্রাম্যমাণ শপিং মলের শুভ উদ্বোধন করা হয়েছে। সেইসাথে এলাকা দুটিতে শুরু হয়েছে ২১ দিনের কাউন্টডাউন।

রোববার সকালে রেড জোন এলাকায় ভ্রাম্যমাণ শপিং মল কার্যক্রমের উদ্বোধন করেন বাংলাদেশ সেনাবাহিনীর যশোর ৫৫ পদাতিক ডিভিশনের আর্টিলারি কর্নেল আতিফ সিদ্দিকী। এসময় মাগুরা পৌরসভার ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র মকবুল হাসান মাকুলসহ অন্যরা উপস্থিত ছিলেন। আইএসপিআরের সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বাংলাদেশ সেনাবাহিনীর যশোর ৫৫ পদাতিক ডিভিশনের আর্টিলারি কর্নেল আতিফ সিদ্দিকী জানান, করোনা মোকাবেলায় বাংলাদেশ সেনাবাহিনী বাংলাদেশের বিভিন্ন জেলার প্রত্যন্ত অঞ্চলে সাফল্যের সাথে কাজ করছে ।

মাগুরা পৌরসভার রেডজোন দুটি এলাকাতে চলছে ২১ দিনের লকডাউনের ক্ষণ গননা শুরু হয়েছে। জেলা প্রশাসনের সহযোগিতায় খাদ্য সরবরাহসহ সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে। চলছে জনসচেতনতামূলক প্রচারণা। এখানে প্রতিদিন দুইবার মোবাইল মার্কেটের গাড়ি এলাকার মানুষের নিকটে যাবে। তারা সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে সুলভ মূল্যে নিত্যপ্রয়োজনীয় পণ্য ক্রয় করতে পারবে।

মাগুরা পৌরসভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র মকবুল হাসান মাকুল জানান, ইতিমধ্যে রেডজোন এলাকায় কন্ট্রোল রুম খোলা হয়েছে।

রেডজোন এলাকায় পৌরসভার জীবাণুমুক্ত গাড়ি দ্বারা এলাকার রাস্তাঘাট দৈনিক জীবাণুমুক্ত করা হচ্ছে। পাশাপাশি করোনা আক্রান্ত রোগীদের ডাক্তার কতৃক প্রতিদিন দুই বার মোবাইলের মাধ্যমে স্বাস্থ্য পরীক্ষা করা হচ্ছে।





 

জাতীয়

৭ মার্চকে ‘জাতীয় ঐতিহাসিক দিবস’ হিসেবে ঘোষণায় সম্মতি

অনলাইন মিটিংয়ে খরচ ৫৭ লাখ, রিপোর্ট চাইলেন মন্ত্রী

পশুর হাট বসানোর সিদ্ধান্ত নিয়েছে সরকার

করোনায় যমুনা গ্রুপের চেয়ারম্যান বাবুলের মৃত্যু

ঈদের ছুটি বাড়বে না, কর্মকর্তা-কর্মচারীদের কর্মস্থলে থাকতে হবে

ডা. সাবরিনা ৩ দিনের রিমান্ডে

একদিনে করোনায় আরও ৩৯ জনের মৃত্যু, শনাক্ত ৩০৯৯

করোনায় বিপাকে পুস্তক প্রকাশনা শিল্প

করোনা রোগী কমছে হাসপাতালে, বাসায় সুস্থ হচ্ছে বেশি

রাজধানীতে পশুর হাট বসতে দেয়া হবে না

জাতীয় বিভাগের আরো খবর







Copyright © 2017-2020   |   Voice Asian - Asian Based News Portal
Contact: voiceasianinfo@gmail.com